Return Policy

  • অর্ডারকৃত পন্য হাতে পাওয়ার সাথে সাথে আপনার অর্ডারকতৃ ইনভয়েসে থাকা তথ্য এবং পন্য’র প্যকেটে লাগানো স্টিকার তথ্য মিলিয়ে নিন। আপনার অর্ডারকৃত পার্সেল খোলার আগে অবশ্যই ফুল আনবক্সিং ভিডিও ধারণ করুন। আমাদের দিক থেকে ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে আমরা নিজ খরচে প্রতিস্থাপন করে দিবো। পণ্যে কোন ত্রুটি দেখলে বা ভুল পণ্য পেলে বা পণ্য সংখ্যা ঠিক না থাকলে সাথে সাথে আমাদেরকে জানাতে হবে। প্যাকেজে কোন কিছু মিসিং বা ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে উক্ত ভিডিও ক্লিপ প্রমাণ হিসাবে আমাদের পাঠাতে হবে যা আমরা পর্যবেক্ষণ করে উক্ত বিষয়ে যথাযথ পদক্ষেপ নিবো।
  • অর্ডার করার পূর্বে প্রডাক্ট সম্পর্কে বিস্তারিত জেনে অর্ডার করুন, অর্ডারকৃত বক্স খোলার পর গ্রাহকের মনে হলো নিবেন না কিংবা ডিভাইসের সাথে সামঞ্জস্য না হলে রি-টার্ণ/রিফান্ড করা হবে না। শুধুমাত্র ডেলিভারির সময় প্রোডাক্ট দেখে পছন্দ হলে নিবেন, অন্যথায় নয়; তাহলে অনুগ্রহ করে (পন্য দেখে পছন্দে’র উপর গুরুত্ব) এই পদক্ষেপ গ্রহণ করে অর্ডার না করার বিনীত অনুরোধ করছি। কারণ এতে করে আর্থিক ক্ষতি যেমন হয় ; আবার কারো মনস্ত¡াত্তিক সমাধান দেয়ার ক্ষমতাও আমাদের নেই।
  • আপনার দ্বারা পানি জনিত কারণে নষ্ট হলে,পুড়ে গেলে, ভেঙে গেলে, খোলার চেষ্টা করলে, প্রডাক্ট ব্যবহার নির্দেশনা অনুসরণ না করার কারণে প্রডাক্ট নষ্ট হলে ওয়ারেন্টি বাতিল বলে গণ্য হবে ।
  • অর্ডার করার প্রথম ৩ দিনের মধ্যে পডাক্টে সমস্যা হলে গ্রাহক ফ্রী এক্সচেঞ্জে প্রডাক্ট পাবেন,এই ক্ষেত্রে কুরিয়ার চার্জ আমরা বহন করবো। ৩ দিন পরে কোন সমস্যা হলে কুরিয়ার চার্জ গ্রাহক বহন করতে হবে ।